Saturday, January 28, 2012

Jodi Breakers (2012) :: MP3 Songs



Music Album Info :
Director:    Ashwini Chaudhary
Cast:   R Madhavan & Bipasha Basu
Music Director:   Salim-Sulaiman
Lyricist:    Irshad Kamil & Shabbir Ahmed
MP3 Bitrate:  190 & 320Kbps (VBR)
Direct Links Download Click Or Right Click On Songs Name & then Click On 'Save target As..'
Original Songs In Mp3 Format (190kbps-VBR)
Download : Click On Songs Name to download track

1. Kunwara - Salim Merchant.
2. Bipasha - Shradha pandit & Shadap Faridi.
3. Darmiyan - Shafqat Amanat Ali & Clinton Cerejo.
4. Mujhko Teri Zaroorat Hai - Salim Merchant, Shadab Faridi & Shradha.
5. Jab Main Tumhare Saath Hum - Benny Dayal, Shilpa Rao & Salim.
6. Darmiyaan (Repirse)- Shreya Ghosal.
7. Bipasha(Remix) - Shradia pandit & Salim Merchant.
8. Mujhko Teri Zaroorat hai (Remix) - Rahat Fateh Ali Khan & Shadap.


Single Link : Zip File Click On Album Name To download Zip FileAll Songs In One Link ~ Single Link (Zip File)190Kbps (Zip File)Direct Link (Zip File) :Download

320Kbps (Zip File)Direct Link (Zip File) :Download

2 comments:

  1. 01763852350.....ফোন সেক্স করি ৩০০ ১৫ মিনিট) { 30 min 500 tk} টাকা বিকাস করে ফোন করতে হবে, জারা টাকা বিকাস দিতে পারবেন কেবল তারাই ফোন করবেন, ভিডিও সেক্স ২০০০ টাকা বিকাস, ৩০ মিনিট, বিকাস ছাড়া কথা বলি না, আমার নাম্বার 01763852350....shopna

    ReplyDelete
  2. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না. আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না
    আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না।।আমি এখানে নতুন তাই দয়াকরে কেঔ ফালতু পেচাল পারার জন্য ফোন দিবেন না আমি আশা খাতুন। আমার কিছু টাকা দরকার বিনিময় আমি সেক্স করব।ফোন সেক্স ও ভিডিও সেক্স করব।ফোন সেক্স ৫০০,ভিডিও সেক্স -১০০০..আমি রিয়েল সেক্স করি না।।01790479714.বিকাশ করতে না পারলে কেউ ডিস্টাব করবা না

    ReplyDelete

Powered by Blogger.

Search This Blog